ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

গণভবনে বর্ধিত সভায় যোগ দিবে সন্দ্বীপের ২৩ নেতা ও ১০ চেয়ারম্যান   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩২, ২৯ জুন ২০১৮

ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতা ও নির্বাচিত প্রতিনিধিদের নিয়ে আওয়ামী লীগের প্রথম দফার বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে সন্দ্বীপের বিভিন্ন ইউনিয়নের ২৩ জন তৃনমূল নেতা ও আওয়ামীলীগ সমর্থিত ১০ ইউপি চেয়ারম্যান উক্ত বিশেষ বর্ধিত সভায় যোগ দিচ্ছেন।    

শনিবার সকাল ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন উপলক্ষে তিনি তৃণমূল নেতাদের দিক-নির্দেশনা দেবেন।

বৃহস্পতিবার আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সবাইকে বর্ধিত সভায় উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন। 

আগামি জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী তৃণমূল নেতাদের সঙ্গে ক্ষমতাসীন দলটি এই বিশেষ বর্ধিত সভার আয়োজন করছে। 

শনিবারের বর্ধিত সভায় আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ সদস্য এবং রাজশাহী, বরিশাল, সিলেট ও চট্টগ্রাম বিভাগের সব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের নির্বাচিত দলীয় চেয়ারম্যান, মহানগরের অধীন সংগঠনের প্রতিটি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও দলীয় নির্বাচিত কাউন্সিলার এবং জেলা পরিষদের নির্বাচিত দলীয় সদস্যরা অংশ নেবেন।   

কেআই/এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি